সোমবার, ১৩ মে ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
দুর্ঘটনায় দুহাত কাটা, পা দিয়ে লিখেই জিপিএ-৫ একাদশে ভর্তির আবেদন শুরু হতে পারে ২৬ মে শিশু ও গাইনী বিশেষজ্ঞ ছাড়াই চলছে শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শান্তিগঞ্জে ধান সংগ্রহে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন স্মার্টফোনে আসক্তি শিক্ষার্থীদের, এসএসসিতে ফলাফল বিপর্যয় হলো না হোয়াইটওয়াশ, বড় ব্যবধানে জিতলো জিম্বাবুয়ে সাংবাদিকের উপর হামলা, সরমঙ্গল ইউপি চেয়ারম্যান কারাগারে ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা হতে পারে: শিক্ষামন্ত্রী শান্তিগঞ্জে এসএসসিতে ফলাফল বিপর্যয়, পাসের হার ৬০.১ শতাংশ  রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে স্কুলছাত্রী রাজনার জন্য কাঁদছে তার সহপাঠীরা 

শান্তিগঞ্জে স্কুলছাত্রী রাজনার জন্য কাঁদছে তার সহপাঠীরা 

শান্তিগঞ্জ প্রতিনিধি:: শান্তিগঞ্জের পাথারিয়ায় সুরমা উচ্চ বিদ্যালয় ও কলেজের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী রাজনা হত্যার ঘটনায় উত্তাল শান্তিগঞ্জ।ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও ফাসির দাবী জানিয়েছেন সর্বস্তরের মানুষ। রাজনাকে হারিয়ে কাঁদছে তার বিদ্যালয়ের সহপাঠীরাও।

বুধবার(২৬ জুলাই) দুপুরে উপজেলার পাথারিয়া বাজারে রাজনা হত্যার প্রতিবাদ ও বিচারের দাবীতে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এতে এলাকাবাসীর পাশাপাশি রাজনার স্কুলের সহপাঠীরাও উপস্থিত ছিলেন।হত্যায় জড়িত আসামিদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

এসময় নিহত রাজনার সহপাঠীরা জানায়, দোষীদের এমন শাস্তি দেওয়া হোক যাতে কোনো অপরাধী এমন ধরনের কাজ না করতে পারে। এরকম ঘটনা যাতে আর না ঘটে এবং কোন সহপাঠীকে যেন এভাবে মৃত্যুবরণ করতে না হয়। আমরা যেন নিরাপদে চলাচল করতে পারি।

রাজনার সাথে একসাথে চলাফেরা করা একই বাড়ির মাহমুদা বেগম বলেন, রাজনা লেখাপড়ায় ও খেলাধুলায় খুব ভালো ছিল৷ যেদিন তার লাশ দেখেছি খুব কেঁদেছি৷ যারা রাজনাকে নির্মমভাবে হত্যা করেছে তাদেরকে দ্রুত গ্রেফতার করার জন্য প্রশাসনের কাছে অনুরোধ করছি। আমরা রাজনার হত্যাকারীদের ফাসি চাই৷

মাহমুদার পাশাপাশি হত্যাকাণ্ডে জড়িতদের ফাসির দাবী করেছে তার সহপাঠী সুরাইয়া, তাওহিদা, সানিয়া বেগম, নিলীমা আক্তার, অহনা, ফারিহা, ফাহমিদা, তুরজাউন, মিনহা, মিম আক্তার, তাবাচ্ছুম, সামিয়া আক্তার, ফেরদাউস, তামান্না, ঔশি, সম্পা, পূজা, মিলি, ফাহিমা, রাহিমা, রুমা, মাহফুজা, জাসিয়া, আরিফা অন্তরা, স্বর্ণা, সুখী, হ্যাপিসহ পুরো বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com